চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২০ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-৬ বিজিবির মাদক বিরোধী সফল অভিযান : আটক-১ : সাড়ে ৪শ বোতল ফেনসিডিল ও ৩৩ বোতল মদ উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২০, ২০১৭ ৪:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র অভিযানে ফেনসিডিল ও মদসহ মিঠু নামের একব্যক্তি আটকের খবর পাওয়া গেছে। চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড বাংলাদেশ ব্যাটালিয়ান সদরের ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পরিচালক মুহাম্মদ লুৎফুল কবির প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বুধবার ভোর সাড়ে ০৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা বিওপির টহল কমান্ডার সুবেদার মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের মাঠ হতে জীবননগর উথলীর মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. মিঠু মোল্লা (৪৭) কে আটক করে। এ সময় তার কাছ থেকে ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ছাড়াও ০৩ জন আসামী পালিয়ে যায় নুরু ইসলামের ছেলে ছোট মিয়া (৩৫), মৃত আব্দুল গনীর ছেলে আব্বাস আলী (৪৫) ও জহির উদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন। পলাতক ৩জন দর্শনা পারকৃষ্ণপুর গ্রামের। তাদের বিরুদ্ধে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে, গতকাল রাত সাড়ে ০৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার সুবেদার মো. আমিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার পারকৃষ্ণপুর গ্রামের ইউপি আমবাগান থেকে ২৪০ বোতল ফেনসিডিল আটক করতে সক্ষম হয়।
গতকাল বুধবার ভোররাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের নিমতলা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো. আবুল কালাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাঠ হতে ১৬৫ বোতল ফেনসিডিল আটক করতে সক্ষম হয়।
এদিকে, গতকাল বুধবার ভোর সাড়ে ০৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. দিলবর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা মুন্সিপুর গ্রামের মাঠ হতে ৩৩ বোতল মদ আটক করতে সক্ষম হয়। আটককৃত ৪২৬ বোতল ফেনসিডিল এবং ৩৩ বোতল মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেওয়া হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।