চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ৬ বিজিবির অভিযানে ফেনসিডিল উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৬, ২০১৮ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: দামুড়হুদা বিভিন্ন স্থানে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল, শাড়ী, থ্রিপিস ও ওয়ানপিস উদ্ধার করেছে বিজিবি। গতকাল মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়। চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মো. ইমাম হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার আব্দুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা পারকেষ্টপুর গ্রাম থেকে ১৭ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। যার আনুমানিক মূল্য ৬,৮০০/- (ছয় হাজার আটশত) টাকা।
অপরদিকে গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা দর্শনা থেকে ০২টি শাড়ী, ০৫টি থ্রিপিস এবং ২১টি ওয়ানপিস আটক করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য ৯৮,০০০/- (আটানব্বই হাজার) টাকা। আটককৃত ফেন্সিডিল ও অন্যান্য মালামাল কাষ্টমস/মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসে জমা করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।