চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকাজুড়ে মাইক্রোবাস ও মোটরসাইকেল বহর নিয়ে : কেন্দ্রীয় যুবলীগ নেতা হাশেম রেজার শোক-শোভাযাত্রা

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩, ২০১৭ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে শোকের মাসের শুরুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সম্পাদক জাতীয় দৈনিক আমার সংবাদ’র সম্পাদক হাশেম রেজার উদ্যোগে দামুড়হুদা ও জীবননগরসহ চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকাজুড়ে বিশাল শোক-শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার দুপুরের পর থেকে রাত ৮টা পর্যন্ত চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার অধীন দামুড়হুদা উপজেলার কুড়–লগাছী গ্রাম থেকে শুরু হয়ে দেড় শতাধিক মাইক্রোবাস, সহ¯্রাধীক মোটরসাইকেল নিয়ে কয়েক হাজার দলীয় নেতাকর্মী বিশাল শোক-শোভাযাত্রায় অংশ নেন। এসময় এলাকার হাট-বাজার ও জনপদে-সড়কের দু’পাশে সকল শ্রেনী-পেশার মানুষ সমবেত হয়ে হাশেম রেজাকে অভিনন্দিত করে। শোক-শোভাযাত্রাটি দর্শনা পৌরসভা, তিতুদহ, বেগমপুর নেহালপুর, গড়াইটুপি ইউনিয়নসহ দামুড়হুদা ও জীবননগর উপজেলার প্রতিটি গ্রাম ঘুরে কুড়–লগাছীতে এস শেষ হয়। শোক-শোভাযাত্রায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও সাধারন মানুষ অংশ নেন।
শোক-শোভাযাত্রা শুরুর প্রাক্কালে কুড়–লগাছী অফিস চত্বরে সংক্ষিপ্ত এক শোক সমাবেশে সারা দেশের ন্যায় চুয়াডাঙ্গা-২ আসনের সর্বস্তরের মানুষকে আগষ্ট মাসকে শোকের মাস হিসাবে বিন¤্র শ্রদ্ধা ও ভক্তির সাথে পালনের অনুরোধ জানান কেন্দ্রীয় যুবলীগ নেতা সাংবাদিক হাশেম রেজা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।