চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার ৫৮টি পূজামণ্ডপে নগদ টাকা ও শাড়ী বিতরণকালে এমপি টগর

আ.লীগ ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ ভালো থাকে
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস: চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকায় ৫৮টি পূজামণ্ডপের সভাপতি-সম্পাদকের হাতে নিজস্ব তহবিল থেকে নগদ টাকা ও শাড়ী-কাপড় বিতরণ করেছেন সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। গতকাল বুধবার বেলা তিনটার দিকে দর্শনা ডাকবাংলো অডিটরিয়ামে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় শেষে নগদ টাকা ও শাড়ী-কাপড় বিতরণ করেন তিন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এমপি টগর বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ, এখানে সব মানুষের সমান অধিকার। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে দেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। সকল মানুষ কাঁধে-কাঁধ মিলিয়ে নিরাপদে বসবাস করছে। আপনারা নির্ভয়ে সকল ধর্মীয় অনুষ্ঠান করতে পারছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সব ধর্মের মানুষ ভালো থাকে।

Girl in a jacket

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, চুয়াডাঙ্গা জেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক কিশোর কুমার কুণ্ডু। এছাড়া জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান, নির্বাহী অফিসার (ইউএনও) আরিফুল ইসলাম রাসেল, দামুড়হুদার ইউএনও সানজিদা বেগম, চুয়াডাঙ্গা সদরের ইউএনও শামীম ভুঁইয়া, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর, জীবননগর থানার ওসি আব্দুল খালেক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাগরিক কমিটির সদস্যসচিব গোলাম ফারুক আরিফ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।