চুয়াডাঙ্গা রবিবার , ২৭ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৭, ২০১৭ ৫:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। গতকাল শনিবার সকাল ১০টার দিকে পৌর এলাকার মুসলিমপাড়াস্থ হোমিওপ্যাথিক কলেজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে সেখানে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও চুয়াডাঙ্গা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সভাপতি জিয়াউদ্দীন আহমেদ কলেজের বহিঃবিভাগ, শ্রেণী কক্ষ, অফিস কক্ষসহ কলেজ চত্বর ঘুরে দেখেন। পরে শিক্ষক ও শিক্ষাথীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় অংশগ্রহন করেন তিনি। সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও কলেজের সভাপতি জিয়াউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কলেজের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ (অব) সিদ্দিুকুর রহমান ও সদস্য জনাব ড. এম আব্দুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। পরে সেখানে বৃক্ষরোপন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদসহ অতিথিবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।