চুয়াডাঙ্গা শনিবার , ২২ অক্টোবর ২০১৬

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে দীলিপ কুমার আগরওয়ালা মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২২, ২০১৬ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

DSC_6426

নিজস্ব প্রতিবেদক: ‘মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক, চুয়াডাঙ্গার সন্তান হিসেবে চুয়াডাঙ্গার সকল ভালো কাজের সাথে ইতিপূর্বেও ছিলাম, ভবিষ্যতেও থাকবো। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আঙ্গিনা আমার কাছে সর্বাধিক প্রিয়। ছোট বেলাটা আমার কেটেছে এই আঙ্গিনায় এবং এই আঙ্গিনায় আমার পদচারণা অনেক বেশি। ইতিপূর্বেও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সকল কাজে আমার সহযোগিতা ছিলো। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।’ চুয়াডাঙ্গার ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আজীবন সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই’র পরিচালক ও বাংলাদেশ জুয়েলারী মালিক সমিতির সাধারণ সম্পাদক দিলিপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপরের কথাগুলো বলেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের দ্বিবার্ষিক (২০১৭-২০১৮) কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নব নির্বাচিত কমিটির সভাপতি মো. তৌহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হিসাবে জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় নতুন কমিটির নাম ঘোষণা ও দায়িত্বভার হস্তান্তর করা হয়। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আহবায়ক মো. আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আজীবন সদস্য অধ্যাপক সিদ্দিকুর রহমান ও সাহিত্য পরিষদের নির্বাচন কমিশনের সদস্য অ্যাডভোকেট শরীফ উদ্দীন হাসু। শুরুতে অনুষ্ঠানের অতিথি দিলিপ কুমার আগরওয়ালাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। নব নির্বাচিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. আবুল কাশেম ও নূর-ই আলম মোর্শেদা, সহ-সাধারণ সম্পাদক মো. আনসার আলী, অর্থ সম্পাদক আদিল হোসেন, দপ্তর সম্পাদক ইদ্রিস মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম কবীর মুকুল, লোক সাহিত্য সম্পাদক জেড আলম, গ্রন্থাগার সম্পাদক হোসেন জাকির, শিশু কিশোর বিষয়ক সম্পাদক মনোয়ারা খুশী, সদস্য অধ্যাপক আব্দুল মহিত ও রিচার্ড রহমান। নব নির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদক চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের কার্যক্রম গতিশীল করতে সকলের পরামর্শ ও আন্তরিক সহযোগীতা কামনা করেন। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, সুধী, সাংবাদিক, লেখক, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আজীবন সদস্য ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।