চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল আবার নারী চোর আটক!

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১০, ২০১৮ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে আবার হাতেনাতে আটক হয়েছে এক নারী চোর। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃত নারী আলমডাঙ্গা পশুহাট ঢালপাড়ার রানা মিঞার স্ত্রী আসমা ওরফে নদী (২৫)।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিল চুয়াডাঙ্গা বড় বাজার শেখ পাড়ার রানা হোসেনের স্ত্রী পারভীন খাতুন (২৫)।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ২০৯ নং কক্ষের সামনে থেকে পারভীন খাতুনের সাথে কথা বলার ছলে তার ভ্যানেটি ব্যাগের চেইন খুলে টাকা চুরি করার সময় আসমা ওরফে নদীকে হাতে নাতে ধরে ফেলে পারভীন খাতুন। এদিকে ঘটনাটি তৎক্ষণিক জানা জানি হয়ে গেলে আসমা ওরফে নদীকে হাসপাতালের ১০১নং কক্ষে নিয়ে আসলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির চুয়াডাঙ্গা সদর থানায় ঘটনাটি জানায় এবং পুলিশ এসে হাসপাতালের ১০১ নং থেকে আসমা ওরফে নদীকে আটক করে থানায় নিয়ে যায়।
এদিকে, পারভীন খাতুন আটককৃত নারী চোর আসমা ওরফে নদীর নামে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।