চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে অজ্ঞাত বৃদ্ধর মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ৫০ বছর বয়স্ক এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। অজ্ঞাত নিহত বৃদ্ধর পরিচয় পাওয়া না গেলে দাফনের জন্য লাশ আঞ্জুমান মফিদুল ইসলামে হস্তান্তর করা হবে।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৭ সেপ্টেম্বর বেলা সাড়ে তিনটার দিকে কয়েকজন ব্যক্তি রাস্তার পাশ থেকে অজ্ঞাত অবস্থায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত পরিচয়ে তাঁকে হাসপাতালের পুরুষ মেডিসিন বিভাগে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল ১০টার দিকে তাঁর মৃত্যু হয়। তবে অজ্ঞাত ব্যক্তির পরিচয় না পাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ লাশ দাফনের জন্য অজ্ঞাত লাশ দাফনকারী সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলামে খবর দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইলে স্থানীয় ব্যক্তিরা রাস্তার ধারে অজ্ঞাত বৃদ্ধকে পড়ে থাকতে দেখেন। তিনি চলাচল করতে না পারায় ও কথা না বলায় স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। এরপর থেকে অজ্ঞাত বৃদ্ধ হাসপাতালের মেডিসিন বিভাগের ৩ নম্বর কেবিনের ফ্লোরে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসকা কর্তকর্তা (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম বলেন, ‘৭ সেপ্টেম্বর দুপুরে গুরুতর অসুস্থ অবস্থায় অজ্ঞাত পরিচয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে সে হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এরই মধ্যে আজ সকালে তার মৃত্যু হয়েছে। তার পরিবারের সদস্যদের খোঁজ না পাওয়া গেলে আইনি প্রক্রিয়ায় লাশ আঞ্জুমান মফিদুল ইসলামে হস্তান্তর করা হবে।’

শেষ খবর পাওয়া পর্যন্ত অজ্ঞাত ব্যক্তির মরদেহ সদর হাসপাতালের লাশঘরে রাখা ছিল। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত তাঁর পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফনকার্য সম্পন্ন করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।