চুয়াডাঙ্গা রবিবার , ২৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৪, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গত ১-২ মাস যাবত চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ৮টার দিকে তাঁদের মৃত্যু হয়। এরমধ্যে একজন বৃদ্ধ ও একজন যুবক।

দুই ব্যক্তির সার্বিক খোঁজখবর নেওয়া চুয়াডাঙ্গার সামাজিক সংগঠন ‘দুস্থের আস্থা’-এর আজাদুল ইসলাম টনিক বলেন, বৃদ্ধের আনুমানিক বয়স ৭০-৭৫ বছর এবং যুবকের ৪০ বছর হবে। আমাদের সংগঠন থেকে নিজ হাতে খাওয়া-দাওয়া থেকে শুরু করে সার্বিক দেখভাল করে আসছিলাম। তারা মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিচয় শনাক্ত করা যায়নি। এরমধ্যে বৃদ্ধটি সদর হাসপাতালে সাড়ে পাঁচ মাসের অধিক চিকিৎসাধীন অবস্থায় ছিলেন এবং যুবকটি ১০ দিন যাবত চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত ৮টার দিকে দুজনেরই মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, দুজনই মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মরদেহ লাশঘরে রাখা হয়েছে। পরিচয় শনাক্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়েছে। পরিচয় শনাক্ত না হলে বেওয়ারিশ লাশ দাফনকারী সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন সম্পন্ন হবে বলে জানান তিনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।