চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের স্বেচ্ছাসেবকের মোবাইল চুরি

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২১ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের স্বেচ্ছাসেবক আল মামুনের মোবাইল চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে সদর হাসপাতালের নতুন ভবনের ১২৭ নম্বর কক্ষ থেকে মোবাইলটি চুরি করে জীবননগর উপজেলার রাজনগর গ্রামের জুলফিকারের ছেলে আব্দুল জাবের (৩০)। সদর হাপসাতালের কর্তব্যরত পুলিশ ঘটনার পরেই তাকে আটক করে।
আল মামুন অভিযোগ করে বলে, ‘আমি ডা. পলাশের চেম্বারে রোগীদের সিরিয়াল মেইন্টেনেন্সের কাজ করছিলাম। আমার মোবাইলটি চেম্বারের মধ্যে চার্জে রাখা ছিল। এসময় হলুদ গেঞ্জিপড়া আব্দুল জাবের চেম্বারের বাইরে ঘোরাঘুরি করছিল। ডা. আমাকে ছোট স্লিপ নিতে পুরাতন ভবনে যেতে বল্লে আমি মোবাইল চার্জ থেকে খুলতেই যাচ্ছিলাম এসময় আব্দুল জাবের আমাকে বলে তুমি যাও আমি দাড়াচ্ছি। আমি ফিরে এসে দেখি আমার মোবাইল ও আব্দুল জাবের কেউ নেই। এসময় বাইরে বেড়িয়ে দেখি আব্দুল জাবের চলে যাচ্ছে। পরে হাসপাতালের পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে। এদিকে, সদর থানা পুলিশ আব্দুল জাবেরকে আটক করে থানায় নিলে সে মোবাইল চুরি করে বিক্রি করে দেওয়ার কথা স্বীকার করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।