চুয়াডাঙ্গা রবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে সেবা দিয়ে যাচ্ছে জেলা ছাত্রলীগ

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১১, ২০২১ ১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
করোনাকালীন এই মহাদুর্যোগপূর্ণ সময়ে ‘পাশে আছি আমরা’ স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করছে। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা এ সংগঠনটিকে এগিয়ে নিচ্ছে। বিনামূল্যে অক্সিজেন সেবাসহ নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছে সংগঠনটি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের এই সংকটপূর্ণ সময়ে নির্বিঘ্নে বিনা পারিশ্রমিকে নিরলসভাবে জনগণের সেবা দিয়ে যাচ্ছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। নিজেদের জীবন ঝুঁকিতে নিয়ে করছেন করোনা আক্রান্ত রোগীদের সেবা।
গতকাল শনিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত রোগীদের সার্বিক খোঁজখবর নেওয়া, সেবা প্রদান, অ্যাম্বুলেন্সের দ্বিগুণ ভাড়া আদায় প্রসঙ্গে ব্যবস্থা গ্রহণ, হাসপাতাল পরিস্কার-পরিচ্ছন্নতা, করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীর জন্য দোয়াসহ নানা ধরনের কার্যক্রম পরিচালনা করেন তাঁরা।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের নেতৃত্বে এই কর্মকাণ্ড পরিচালনা করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ জানিয়েছেন, চুয়াডাঙ্গা সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন সদর হাসপাতালে অক্সিজেনের ঘাটতি নেয়।
ওই কর্মকান্ডে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল, জেলা ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান নিপ্পন, আশিকুর রহমান হিমু, জাভেদ আকিব, আনিসুর রহমান আনিস, হাসান, অংকন, সাইফ, নাজমুল, রোমেলসহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।