চুয়াডাঙ্গা রবিবার , ২৩ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে আরও একজনের মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
মে ২৩, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রেজাউল করিম (৫৮) নামের করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শনিবার (২২ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে তাঁর মৃত্যু হয়। নিহত রেজাউল করিম দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের আক্কাস আলীর ছেলে।
জানা যায়, স্বর্দি, কাশিসহ করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালের এলে চিকিৎসক তাঁকে হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি করেন। করোনা পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে সংগৃহিত নমুনায় ১৭ মে করোনা শনাক্ত হয়। ওইদিনই তাঁকে হাসপাতালের আইসোলেশনে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।
এ নিয়ে চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬৩ জনে। এরমধ্যে সদর উপজেলার ২৩ জন, আলমডাঙ্গায় ১৭ জন, দামুড়হুদায় ১৩ জন ও জীবননগরে ৪ জন। চুয়াডাঙ্গায় আক্রান্ত অন্য ৬ জনের মৃত্যু হয়েছে এ জেলার বাইরে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।