চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর উপজেলা, পৌর, আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনে সব প্রার্থী বৈধ ঘোষণা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৭:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা সদর উপজেলা, পৌর, আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনে মোট প্রার্থী ও আলমডাঙ্গায় বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করেছেন নির্বাচন কমিশন। আগামী ২৬ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি আলমডাঙ্গা উপজেলা ও পৌর শাখা এবং ২ জুলাই চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশন তাদের কার্যক্রম তফশিল অনুযায়ী পরিচালনা করছেন।

প্রার্থীদের ফরম উত্তোলনের শেষ দিন পর্যন্ত আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি পদে মো. আব্দুল জব্বার বাবলু, সাধারণ সম্পাদক পদে মো. আমিনুল হক রোকন, সিনিয়র সহসভাপতি পদে আকতার হোসেন জোয়ার্দ্দার, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মো. মকবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন ফরম উত্তোলন করেন। আলমডাঙ্গা পৌর বিএনপির সভাপতি পদে মো. আজিজুর রহমান পিণ্টু, সাধারণ সম্পাদক পদে মো. জিল্লুর রহমান ওল্টু, সিনিয়র সহসভাপতি পদে মো. মাগরিবুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মো. মাহবুব হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে আলী অজগর সাচ্চু মনোনয়ন ফরম তোলেন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি পদে মো. নজরুল ইসলাম ও মো. ইকরামুল হক ইকরা, সাধারণ সম্পাদক পদে মো. মনিরুজ্জামান লিপ্টন ও নুরনবী সামদানী, সিনিয়র সহসভাপতি পদে প্রভাষক মো. আতিয়ার রহমান ও এম আর মুকুল, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মো. আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক পদে মো. মহাবুল হক ও মোমিনুর রহমান।

চুয়াডাঙ্গা পৌর বিএনপির সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম মনি, সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হক পল্টু, সিনিয়র সহসভাপতি পদে মো. রাফিতুল্লাহ মহলদার, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মো. হাফিজুর রহমান মুক্ত ও সাংগঠনিক সম্পাদক পদে সোহেল আহমেদ মালিক সুজন মনোনয়ন ফরম তোলেন।

গতকাল ২৩ জুন যাচাই-বাছাই শেষে নির্বাচন কমিশন আলমডাঙ্গা উপজেলা বিএনপি ও পৌর বিএনপির সব প্রার্থীকেই বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেন। নির্বাচন কমিশনের দায়িত্বে আছেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, কমিশনার অ্যাড. খন্দকার অহিদুল আলম মানি খন্দকার ও কমিশনার অ্যাড. মো. আসাদুজ্জামান মিল্টন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।