চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

কুতুবপুর ইউনিয়নকে হারিয়ে আলকুদিয়া চ্যাম্পিয়ন
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৬, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব-১৭ চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার আলুকদিয়া ইউনিয়নের আকুন্দবাড়িয়া স্বপ্নপূরণ ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিক আলুকদিয়া ইউনিয়ন ৩-১ গোলে কুতুবপুর ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভুঁইয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, যুব উন্নয়ন অফিসার জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির আহাদ জোয়ার্দ্দার ও জহুরুল ইসলাম বেলু।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুল হক বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রজমান জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা তৃণমূলের ফুটবলারদের বিভাগ ও জাতীয় পর্যায়ে খেলার প্লাটফর্ম তৈরি করে দিয়েছে। এ প্লাটফর্ম ব্যবহার করে নিজেকে উজ্জ্বলভাবে মেলে ধরে বাংলাদেশ ফুটবলকে সমৃদ্ধ করতে হবে। তাহলেই এ টুর্নামেন্টের আসল উদ্দেশ্য হাসিল হবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুঁইয়া বলেন, নিয়মিত শরীরচর্চা শরীর ও মনকে যেমন সুস্থ রাখে, তেমনি মাদকসহ অন্যান্য খারাপ অভ্যাস থেকে বিরত রাখে। একই সাথে তিনি খুশি হয়ে আলুকদিয়া আকুন্দবাড়িয়া স্বপ্নপূরণ ফুটবল মাঠ সংস্কারের জন্য ৩ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন।

এদিকে, ফাইনাল খেলার শুরুতে দুই দলের সকল খেলোয়াড়, কর্মকর্তা ও মাঠের সকল দর্শকদের নিয়ে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।