চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর যুবদলের শোক র‌্যালি এবং সমাবেশ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে গুলিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা শাওনকে হত্যার প্রতিবাদে চুয়াডাঙ্গায় শোক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদল ও পৌর যুবদলের আয়োজনে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে সংক্ষিপ্ত আলোচনার মধ্যদিয়ে শোক র‌্যালিটি শেষ হয়। উক্ত শোক র‌্যালিতে চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের আহ্বায়ক এমএইচ মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মো. রাজীব খান।

উক্ত শোক র‌্যালিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের সদস্য সচিব মহলদার ইমরান রিন্টু, পৌর যুবদলের আহবায়ক বিপুল হাসান হ্যাজি, পৌর যুবদলের সদস্য সচিব আজিজুল হক, জেলা যুবদলের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ টনিক, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউর রহমান মিশর। এসময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রায়হানুল ইসলাম কাজল, হাফিজুর রহমান হ্যাপি, আমির মেম্বার, হাফিজুর রহমান, হাসান মালিক, আবদুল্লাহ আল মাহাবুব, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিলন আলী লিমন, অপু মালিক, সদর উপজেলা যুবদলের সদস্য ইমন, শাহাবুল ইসলাম, আবু আসলাম সোহাগ, মজিবুল, আরিফ, সেলু, কাজল, পৌর যুবদলের সদস্য শামীম, সুমন রশিদ, ইয়াকুব, রায়হান, বাপ্পী, ফরহাদ, হৃদয়, রিয়ন, রিয়াদ, রকি,কদর আলী, চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক হাসমত আলী, যুবদল নেতা মশিউর রহমান, ইউনিয়ন যুবদল নেতা রাজু, মতিয়ার, শিবলু, রিংকু, আশরাফুল,অনিক, মুনছুর, অলি, সাত্তারসহ অসংখ্য নেতাকর্মী।

এসময়ে বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক নারায়ণগঞ্জ মহানগর নেতা শহীদ শাওন এবং এই ফ্যাসিবাদী সরকারের আমলে যে সকল ভাইয়েরা শহীদ হয়েছেন, তাদের রক্ত বৃথা যেতে পারে না। অচিরেই এই স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে কঠোর অবস্থানে রাজপথে থাকবে চুয়াডাঙ্গা জেলা যুবদল।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।