চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা শহরের রেলপাড়ায় চিকিৎসার ব্যয়ভারে ব্যর্থ হয়ে মানসিক যন্ত্রনায় শেষ পর্যন্ত ট্রেনের নিচে মাথা দিয়ে আলোর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৮, ২০১৭ ৫:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

20427960_1821790804800763_2117575693_nআফজালুল হক: চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ায় আলো মন্ডল (৪০) নামের রোগী মানসিক যন্ত্রনা সহ্য করতে না পেরে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা রেল ষ্টেশনের অদূরে সিগনালের নিকট এ ঘটনা ঘটে। নিহত আলো মন্ডল রেলপাড়ার মৃত টেংরা মন্ডলের ছেলে। গতকালই চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করেছে।
জানা যায়, আলো মন্ডল দীর্ঘদিন যাবত মাথার সমস্যায় ভুগছিলো। এছাড়া এই রোগের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজনও ছিলো। চিকিৎসার ব্যয়ভার মিটাতে ব্যর্থ হয়ে মানসিক যন্ত্রনা সহ্য করতে না পেরে অবশেষে আত্মহত্যার পথ বেছে নেয় আলো।
পরিবারের লোকজন জানায়, গতকাল সকালের খাবার খেয়ে সাড়ে ১২টার দিকে বাসা থেকে বের হয় আলো মন্ডল। তার ঘন্টাখানিক পরেই পরিবারের সদস্যরা খবর পায় আলো মন্ডল ট্রেনের মাথা দিয়ে আত্মহত্যা করেছে।
আলো মন্ডলের স্ত্রী আদুরী বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামী চুয়াডাঙ্গা রেলগেটের অদূরে একটি বিস্কুট ফ্যাক্টারিতে কাজ করতেন। দীর্ঘদিন যাবত মাথার সমস্যায় ভুগছিলেনও তিনি। টাকার অভাবে ঠিকমত চিকিৎসা করতে পারি নাই। এনিয়ে সে মানসিকভাবে ভেঙ্গে পড়েন। শেষ পর্যন্ত আমার স্বামী ট্রেনে মাথা দিয়ে আত্মহত্যা করলো বলতে বলতে আবারও কান্নায় ভেঙ্গে পড়েন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশের এসআই জালাল উদ্দিন জানান, আলো মন্ডল মানসিক রোগী ছিলো বলে আমরা জানতে পেরেছি। গতকাল চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী মহানন্দ এক্সপ্রেস ট্রেনে ষ্টেশনের অদূরে সিগনালের নিকট ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করে বলে আমরা তদন্ত করে জানতে পেরেছি। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং গতকাল লাশ উদ্ধার করে বিকালে তার পরিবারের নিকট হস্তান্তর করেছি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।