চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত যুব-কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:   বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের নবনির্বাচিত যুব-কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে রেডক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি শহিদুল ইসলাম সাহানের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে রেডক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম সাহান, কার্যনির্বাহী কমিটির ১নং সদস্য অ্যাড. রফিকুল ইসলাম ও ইউনিট লেভেল অফিসার ওবাইদুল ইসলাম পারভেজ বক্তব্য রাখেন।

নবনির্বাচিত যুব-কার্যনির্বাহী কমিটি ১ সেপ্টেম্বর ২০২২ সাল হতে ১ সেপ্টেম্বর ২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন। কমিটির নেতৃবৃন্দরা হলেন- যুব প্রধান শাহিন হোসেন, উপ-যুব প্রধান-১ আবু বক্কর ও উপ-যুব প্রধান-২ শরিফা সুহাসিনী। বিভাগীয় প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) জারিন তাসনিম, বিভাগীয় প্রধান (সেবা ও স্বাস্থ্য ) মো. রাজাউজ্জামান, বিভাগীয় প্রধান (প্রশিক্ষণ) শাবনুর খাতুন, বিভাগীয় প্রধান (রক্ত) শেখ সাদী সুমন, বিভাগীয় প্রধান (বন্ধুত্ব) মো. শাখাওয়াত হোসেন, বিভাগীয় প্রধান (ক্রীড়া ও ও সংস্কৃতি ) রকিবুল ইসলাম, উপ-বিভাগীয় প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) মোছা : পারভিনা, উপ-বিভাগীয় প্রধান (সেবা ও স্বাস্থ্য বিভাগ) আশিকুর রহমান, উপ-বিভাগীয় প্রধান (প্রশিক্ষণ) সারজিনা খাতুন, উপ-বিভাগীয় প্রধান (রক্ত) হাবিবুর রহমান. উপ-বিভাগীয় প্রধান (বন্ধুত্ব) আবু সাইদ ও উপ-বিভাগীয় প্রধান (ক্রীড়া ও সংস্কৃতি) রুবিনা খাতুন। কমিটির উপদেষ্টা সদস্য হিসেবে জাহাঙ্গীর আলম ও বিপ্লব হোসেন দায়িত্ব পালন করবেন।

মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম সাহান বলেন, যুব রেডক্রিসেন্টের সদস্যরা যে কোন প্রাকৃতিক দূর্যোগ ও মহামারীতে জীবন বাজী রেখে কাজ করে থাকে। মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ যেভাবে মোকাবেলা করেছে জনগণ তা আজীবন মনে রাখবে। আমি আশা করবো যেকোন দূর্যোগে মোকাবেলায় যুবরেডক্রিসেন্ট সদস্যরা সর্বদা প্রস্তুত থাকবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।