চুয়াডাঙ্গা বুধবার , ২ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের ত্রিবার্ষিক নির্বাচন আজ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের কার্যনির্বাহী কমিটির ত্রিবার্ষিক নির্বাচন আজ বুধবার। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে চুয়াডাঙ্গা রেড ক্রিসেন্ট চক্ষু হাসপাতালে। এবারের নির্বাচনে ৭টি পদে দুটি প্যানেলের ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটির (পিপি) অ্যাড. বেলাল হোসেন। চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট নির্বাচনে রশিদ-শাহান প্যানেলে ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. মোল্লা আব্দুল রশিদ ও সেক্রেটারি পদে শহীদুল ইসলাম শাহান নির্বাচনে প্রার্থী হয়েছেন। এ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. শফিকুল ইসলাম, আসাদুজ্জামান কবীর, খলিলুর রহমান ও হাফিজুর রহমান হাপু প্রতিদ্বন্দ্বিতা করছেন।
অপরদিকে, সোহরাব-সোহেল প্যানেলে ভাইস চেয়ারম্যান পদে অ্যাড. সোহরাব হোসেন ও সেক্রেটারি পদে সোহেল আকরাম নির্বাচনে প্রার্থী হয়েছেন। এ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে মাহাবুবুল হক সেলিম, অ্যাড. এম এম শাহাজাহান মুকুল, মতিয়ার রহমান, ফিরোজ আল মাসুম ও হাবিবুল্লাহ জোয়ার্দ্দার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রসঙ্গত, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান অ্যাড. বেলাল হোসেন গত ৩১ অক্টোবর নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে অ্যাড. এম এম মনোয়ার হোসেন ও অ্যাড. আবু তালেব বিশ্বাস রয়েছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।