চুয়াডাঙ্গা সোমবার , ২৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহে ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০১৭ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে চুয়াডাঙ্গাম, মেহেরপুর ও ঝিনাইদহে দেশের প্রাচীনতম সংবাদপত্র দৈনিক ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন করা হয়েছে।
গতকাল আনুষ্ঠানিকতায় ছিল শোভাযাত্রা শেষে চুয়াডাঙ্গা প্রেসক্লাব অডিটোরিয়ামে কেক কেটে প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন করা হয়। পরে চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ও দৈনিক পশ্চিমাঞ্চল সম্পাদক আজাদ মালিতার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, চুয়াডাঙ্গা ও দর্শনা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক সিদ্দিকুর রহমান, চুয়াডাঙ্গা সরকারি গার্লস কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক এসএম ই¯্রাফিল, অ্যাডভোকেট সোহরাব হোসেন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহতাব উদ্দীন।
এছাড়া বক্তব্য রাখেন স্থানীয় ড. এ আর মালিক ইংলিশ মিডিয়াম স্কুল অ্যা- কলেজের অধ্যক্ষ সাবেক যুগ্ম সচিব ড. আব্দুস সবুর, সাবেক অধ্যক্ষ অধ্যাপক হামিদুল হক মুন্সী ও বীর মুক্তিযোদ্ধা কমা-ার আ শু বাঙ্গালী। শুভেচ্ছা বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সরদার-আল-আমিন, দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমূল হক স্বপন প্রমূখ।


মেহেরপুর অফিস জানিয়েছে, গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর প্রেসক্লাব হলরুমে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রথম পর্বে কেক কেটে অতিথিবৃন্দ অনুষ্ঠানের উদ্বোধন করেন। প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে ইত্তেফাকের মেহেরপুর প্রতিনিধি আবু লায়েছ লাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক, প্রাবন্ধিক-গবেষক আব্দুল্লাহ আল আমিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সাহিত্য পরিষদের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি নূরুল আহমেদ, গাংনী সরকারী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সাইদুর রহমান, মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো ও মেহেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রফিক-উল আলম।


ঝিনাইদহ অফিস জানিয়েছে, গতকাল রোববার সকালে প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইত্তেফাকে’র ভ্রাম্যমাণ প্রতিনিধি বিমল সাহা। এছাড়াও প্রেসক্লাবের সম্পাদক শেখ সেলিম, নব-নির্বাচিত সম্পাদক নিজাম জোয়ার্দ্দার বক্তব্য রাখেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।