চুয়াডাঙ্গা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে প্রমীলা খেলোয়াড়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

60

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার মহিলা খেলোয়াড়দের উন্নয়নে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকবে জেলা মহিলা ক্রীড়া সংস্থা। মেধাবী, অস্বচ্ছল খেলোয়াড়রা যাতে অর্থাভাবে খেলাধুলা থেকে পিছিয়ে না পড়ে বা ঝরে না যায়, সেদিকে খেয়াল রাখা হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন সংস্থার সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক পত্নী সৈয়দা তাহমিনা নজরুল।
সংস্থার সহসভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া মমতাজ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুন্নাহার কাকুলী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক দীলরুবা খুকু, নির্বাহী সদস্য কাবেরী করিম সুর্বনা, রুমানাসহ নির্বাহী সদস্যগণ।
জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা খাতুনের উপস্থাপনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানা, আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিছ নাহার, রোমেলা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান, চুয়াডাঙ্গা জেলা শারীরিক শিক্ষার শিক্ষক সমিতির সভাপতি রউফুনাহার রিনা, সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম (ইসলাম রকিব), সাবেক অর্থ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন-নিউজ টোয়েন্টি ফোরের সাংবাদিক জামান আখতার, শারীরিক শিক্ষক ফজলুল হক মালিক লোটন, সামসুন্নাহার শিলা, হাফিজুর রহমানসহ মহিলা ক্রীড়া সংস্থার তালিকাভুক্ত খেলোয়াড়রা। অন্ষ্ঠুান শেষে ৩০ জন খেলোয়াড়ের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।