চুয়াডাঙ্গা রবিবার , ১ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা বিজিবির চোরাচালান বিরোধী অভিযান সাত লক্ষাধিক টাকার মালামালসহ আটক ১

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১, ২০১৭ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

Chuadanga bgb news pic-3112-16

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গা-৬ বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে বাংলাদেশী শিশা, ভারতীয় ফেন্সিডিল, গরু, মোটরসাইকেলসহ ইছাহাক আলী (৫০) নামের এক চোরাকারবারীকে আটক করেছে। আটককৃত ইছাহাক জীবননগর উপজেলার মেদেনীপুর গ্রামের ইব্রাহিম বিশ্বাসের ছেলে। শুক্রবার গভীররাতে এসব মালামাল আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য সাত লক্ষ আটাশ হাজার চারশত টাকা।
চুয়াডাঙ্গা-৬বিজিবির পরিচালক মোহাম্মদ আমির মজিদ শনিবার দুপুরে এক প্রেসবিজ্ঞতিতে জানান, শুক্রবার দিনগত রাত ১টার দিকে জীবননগর বিওপির টহল কমান্ডার হাবিলদার সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জীবননগরের শাখারিয়া গ্রামের পিছ মোড় পাঁকা রাস্তা নামক স্থান থেকে মেদেনিপুর গ্রামের ইব্রাহিম বিশ্বাসের ছেলে ইছাহাক আলীকে ৬০কেজি বাংলাদেশী শিসা এবং ১টি মোটরসাইকেল আটক করে। একই রাত দেড় টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার পীরপুরকুল্লা ঈদগাহ মাঠ থেকে ২ টি ভারতীয় গরু আটক করে।
রাত ২টার দিকে দামুড়হুদার নিমতলা বিওপির টহল কমান্ডার হাবিলদার মোখলেছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার জয়নগর বিএসপি মাঠ থেকে ৯৬ বোতল ফেন্সিডিল আটক করে। রাত ৩টার দিকে জীবননগর উপজেলার উথলী বিওপির টহল কমান্ডার হাবিলদার শওকত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার জীবননগর উপজেলার দত্তনগর পাঁকা রাস্তার উপর থেকে ৩টি ভারতীয় গরু আটক করে। আটককৃত ৯৬ বোতল ফেন্সিডিল, ৫টি গরু, ৬০ কেজি শিসা ও ১টি মোটরসাইকেল এর সর্বমোট মূল্য সাত লক্ষ আটাশ হাজার চারশত টাকা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।