চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা বারে নবীন আইনজীবীদের সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৯, ২০২১ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গা বারে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা আইনজীবীগণের পক্ষ থেকে নবাগত আইনজীবীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত হলরুমের তৃতীয় তলায় এ সংবর্ধনা দেওয়া হয়। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভা সঞ্চালনা করেন যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাজি আকসিজুল ইসলাম রতন।
সংবর্ধনা সভায় সিনিয়র আইনজীবী সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক এস এম রফিউর রহমান, মহ. শাসসুজ্জোহা ও আবুল বাশার, বেলাল হোসেন (পিপি), আশরাফুল ইসলাম (জিপি), সোহরাব হোসেন, রফিকুল আলম রাণ্টু, আকসিজুল ইসলাম রতন, বারের সেক্রেটারি তালিম হোসেন এবং তসলিম উদ্দিন ফিরোজ বক্তব্য দেন। নবীন আইনজীবীদের পক্ষ থেকে সিরাজুল ইসলাম, ইকবাল মাহমুদ, তানভির শাওন ও রাতুল হাসান বক্তব্য দেন।
সদ্য যোগদানকৃত নবীন আইনজীবীরা হলেন- রেজাউল হক, আবু স্ইাদ বিন-এ- কাদের, আশরাফুল হক জোয়ার্দ্দার উজ্জ্বল, হাফিজুর রহমান সুজন, রাতুল হাসান, মোস্তাফিজুর রহমান মিথুন, তানভির শাওন, সেজান আহমেদ বাঁধন, মরিয়ম নেছা, রাগিব আহসান, সাইফুল ইসলাম, আশিকুর রহমান, শামীম হাসান, তুহিন আহমেদ, বেলাল হোসাইন, শামীমুর রহমান, সামিরা তাবাসুম, তামান্না শারমীন, রাজেুদুল ইসলাম, সিরাজুল ইসলাম, মো. আক্তারুজ্জামান, ইকবাল মাহমুদ, মো. উবাইদুল্লাহ সিহাব, খালিদ হোসেন, রেবেকা সুলতানা, শরিফুল ইসলাম, সাকিবুর রহমান ও তাজমত আলম ।
নবীন আইনজীবীদের স্বাগত জানিয়ে বক্তারা বলেন, আইনপেশার মর্যাদা অক্ষুন্ন রাখতে হবে এবং বিচারপ্রার্থী মানুষের ন্যায়বিচার প্রতিষ্ঠায় অবদান রাখতে হবে। এছাড়াও সিনিয়র আইনজীবীদের সার্বিক সহযোগিতা পাওয়া যাবে। নবীন আইনজীবীদের পেশাগত সমস্যা সমাধানে বারের সেক্রেটারি তালিম হোসেন সার্বিক সহযোগিতা করবেন এবং পাশে থাকবেন বলে সভায় জানানো হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।