চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ফাজিল মাদ্রাসায় একাডেমিক ভবনের বেজ ঢালাই কাজের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে চুয়াডাঙ্গা জেলা শহরের রেলবাজার ফাজিল মাদ্রাসায় চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের বেজ ঢালায় কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় এ বেজ ঢালায় কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. কামাল হোসেন, ঠিকাদার মো. আলী রেজা সজল, চুয়াডাঙ্গা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মীর মো. জান্নাত আলীসহ এলাকাবাসী।
উল্লেখ্য, গত ২১ জুন ৩ কোটি ২৪ লাখ ৯৫ হাজার ৩২৩ টাকা ব্যয়ে নির্মিতব্য একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তার স্থাপন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। কিন্তু কোভিড-১৯ করোনা মহামারির প্রার্দুভাবের কারণে নির্মাণকাজ থমকে ছিল। ঠিকাদারী প্রতিষ্ঠান জহিরুল লিমিটেডের পক্ষে স্থানীয় ঠিকাদার আলী রেজা সজল জানান, করোনার কারণে কাজ শুরু করতে দেরি হয়েছিল। বর্তমানে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে একাডেমিক ভবন নির্মাণের কাজ শুরু করা হলো। বেজ ঢালায় কাজের শুরুতে আনুষ্ঠানিকভাবে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন চুয়াডাঙ্গা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মীর মো. জান্নাত আলী।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।