চুয়াডাঙ্গা সোমবার , ৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা প্রেসক্লাব সদস্যদের সাথে পরিচিতি সভায় সদর থানার নবাগত ওসি মাহাব্বুর রহমান

সাংবাদিকদের সাথে নিয়ে ন্যায়প্রতিষ্ঠার সর্বাত্মক চেষ্টা করব
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৬, ২০২২ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: সুধী সমাজকে সাথে নিয়ে, বিশেষ করে সাংবাদিক বন্ধুদের পাশে নিয়ে সমাজে ন্যায় প্রতিষ্ঠার সর্বাত্মক চেষ্টা করব। চুয়াডাঙ্গা সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান এ আশাবাদ ব্যক্ত করে বলেছেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপারসহ বাংলাদেশ পুলিশে কর্মরত পদস্থ এবং অধীনস্ত অধিকাংশ কর্মকর্তা পুলিশ সম্পর্কে পূর্বের নেতিবাচক ধারণা বদলে দিয়ে শান্তিকামী মানুষের সেবক হয়ে উঠেছেন। আমি যে ক’দিন চুয়াডাঙ্গা সদর থানার ওসি হিসেবে কর্মরত থাকব, সর্বসাধারণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে সর্বদা প্রস্তুত থাকব।

গতকাল রোববার রাত ৮টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি সরদার আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সদর থানার নাবগত ওসি বলেন, যেহেতু চুয়াডাঙ্গায় বেশ কিছুদিন গোয়েন্দা পুলিশের ইনচার্জ, দর্শনা থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনের সুযোগ হয়েছে, সেহেতু চুয়াডাঙ্গার প্রায় সকল সাংবাদিকসহ সুশীল সমাজের সাথে আগে থেকেই পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানা এলাকা সম্পর্কেও ধারণা রয়েছে। এখন সকলের সহযোগিতা নিয়ে অপরাধীদের ধরে আইনে সোপর্দ করার কাজে নিয়োজিত হতে চাই। থানার কোনো অফিসার কোনো অনৈতিক কর্মকাণ্ডে নিযুক্ত হয়েছেন মর্মে কোনো তথ্য পেলে আমাকে জানালে পুলিশ সুপার মহাদয়ের মাধ্যমে অবশ্যই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। মুখে এক কথা, কাজে অন্য কথা হবে না। সদর থানার ওসি হিসেবে যোগদানের পর চুয়াডাঙ্গা প্রেসক্লাব সদস্যদের সাথে যেভাবে হাসতে হাসতে মিলিত হলাম, বিদায়ের সময়ও যেনো হাসতে হাসতে মিলিত হয়ে যেতে পারি। যেভাবে মানুষ আমাকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন, এভাবে ফুল নিয়েই বিদায় হওয়ার লক্ষে সৎ ও সততার সাথে দায়িত্ব পালন করব ইনশাল্লাহ।

পরিচিতি সভায় স্বাগত ও বিশেষ অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন। প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক ইসলাম রকিবের উপস্থাপনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য দেন বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাবেক সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আবুল হাসেম, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আহাদ আলী মোল্লা, ক্লাব সদস্য এম এ মামুন, হুসাইন মালিক প্রমুখ।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।