চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

আজ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ভোট ১৮ ডিসেম্বর
সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৯, ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি, চুয়াডাঙ্গা জেলা ইউনিটির ২০২২-২০২৩ মেয়াদকালের জন্য দ্বিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব হোসেন, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট আবুল বাশার ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হেদায়েত হোসেন আসলামকে সাথে নিয়ে এই তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুসারে গতকাল ৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে এবং আজ ৯ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ১১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা-৭টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ, ১২ ডিসেম্বর সন্ধ্যা ৬টা-৭টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় মনোনয়নপত্র বাছাই ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৬টা-৭টা পর্যন্ত এবং একই দিন  ১৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।