চুয়াডাঙ্গা প্রেসক্লাব একাদশের বড় জয়

29

বঙ্গবন্ধু এনপিএল ক্রিকেট লিগের ১০ম ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
বঙ্গবন্ধু এনপিএল ক্রিকেট লিগের ১০ম ম্যাচে চুয়াডাঙ্গা প্রেসক্লাব একাদশ (শেখ রাসেল) ৯৩ রানের বড় ব্যবধানে শেখ জামাল একাদশকে পরাজিত করেছে। গতকাল বুধবার বেলা আড়াইটায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব একাদশের অধিনায়ক সরদার আল-আমিন প্রথমে ব্যাটিং করার সিন্ধান্ত নেন। এটিএন নিউজ ও এটিএন বাংলার সাংবাদিক পুত্র ইমনের ৫০ রান ও নিউজ টোয়েন্টিফোর-বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি জামান আখতারের ৩৪ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সংগ্রহ দাঁড়ায় ২০৩ রানে। এ বিশাল রান তাড়া করতে গিয়ে শেখ কামাল একাদশ ১১০ রানে গুটিয়ে যায়। শেখ কামাল একাদশকে ১১০ রানে বেঁধে রাখতে হ্যাট্টিকসহ ৫ উইকেট দখল করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসলাম রকিব। ইসলাম রকিব ৩ ওভার বোলিং করে ১১ রান খচ্চায় দখল করেন হ্যাট্টিকসহ ৫ উইকেট।
ম্যাচ শেষে আয়োজক প্রতিষ্ঠান চুয়াডাঙ্গা প্রেসক্লাবের পক্ষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেওয়া হয়। যৌথভাবে ম্যান অব দ্য ম্যাচ ঘোষণা করা হয় ইসলাম রকিব ও ইমনকে। তবে বিপক্ষ দলের প্রমীলা ক্রিকেটার ফাতেমা খাতুনের ৫ উইকেট দখল ও ২০ রান সংগ্রহকে মূল্যায়ন করে ম্যাচ সেরা প্রমীলা ক্রিকেটারের পুরস্কারও প্রদান করা হয় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের পক্ষ থেকে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল-অমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রফিক রহমান ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার বার্তা সম্পাদক হুসাইন মালিক।
এছাড়া গতকালের ম্যাচে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের পক্ষে যারা খেলায় অংশগ্রহণ করেন, তাঁরা হলেন একুশে টিভি প্রতিনিধি ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের অর্থ সম্পাদক আতিয়ার রহমান, সাংবাদিক আব্দুস সালাম (দৈনিক মাথাভাঙ্গা), চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ক্রীড়াবিষয়ক সম্পাদক খাইরুজ্জামান সেতু, বিজয় টিভি প্রতিনিধি পলাশ উদ্দিন, শেয়ার বিজ প্রতিনিধি মফিজ জোয়ার্দ্দার, সাংবাদিক অনিক সাইফুল, সাংবাদিক পুত্র আগুন, আদিত ঈশান, রাকিম ও সাইদুর রহমান। গতকালের ম্যাচটি পরিচালনা করেন পিয়াস, প্রান্ত ও ফাগুন।
এদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত বঙ্গবন্ধু এনপিএল ক্রিকেট লিগের বাকি ম্যাচগুলো স্থগিতের ঘোষণা দেওয়া হয়েছে। চুয়াডাঙ্গাসহ সারা বাংলাদেশে কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্তের হার ক্রমশ বৃদ্ধি পাওয়ায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সাথে পরামর্শ করে লিগের বাকি ম্যাচগুলো স্থগিতের ঘোষণা দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল-আমিন। তিনি বলেন, কোভিড-১৯ পরিস্থিতি ভালো হলে পরবর্তীতে আবারো ঘোষণার মাধ্যমে চলমান ফিকশ্চার অনুযায়ী ম্যাচগুলো পরিচালনা করা হবে।