চুয়াডাঙ্গা শনিবার , ৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ রানা সভাপতি ও খান জাহান আলী সম্পাদক
নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ৪, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো চুয়াডাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার নির্দেশে গতকাল শুক্রবার বেলা তিনটায় পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ায় পৌর যুবলীগ এই সম্মেলনের আয়োজন করে। যুবলীগ নেতা আনারুল কাদীর খোকনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রধান অতিথির বক্তব্যে নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, চুয়াডাঙ্গা জেলা যুবলীগকে তরুণ প্রজন্মের আদর্শিক ও সেবামূলক সুশৃঙ্খল সংগঠন হিসেবে গড়ে তুলতে চাই। আমরা চাই যুবলীগ দেশপ্রেম নিয়ে দেশ গড়ার কাজে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। যুবলীগ সব সময় চেষ্টা করছে মানুষের পাশে থাকতে। করোনাকালীন সমেয় যুবলীগের আশ্রয়ণ কর্মসূচি এবং করোনার সময় ত্রাণ বিতরণ, মেডিকেল সার্ভিস, রান্না করা খাবার বিতরণ, বৃক্ষরোপণ, কৃষকের ধান কেটে দেওয়াসহ যুবলীগের নানা উদ্যোগের কথা জানান তিনি। মেধাবী প্রতিশ্রুতিশীল বিশ্বস্ত তরুণ নেতারাই এবারের সম্মেলনে নেতৃত্বেও আলোচনায় উঠে এসেছেন। এসময় নঈম হাসান জোয়ার্দ্দার যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে আজ শনিবার (৪ ডিসেম্বর) চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীকে মসজিদে ও বাইরে দোয়া ও মিলাদ মাহফিল করার আহ্বান জানান।

চুয়াডাঙ্গা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য খালিদ মণ্ডলের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য জুবায়ের আহমেদ সাব্বির। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সদস্য সাজ্জাদুল ইসলাম লাভলু, আজাদ আলী, হাফিজুর রহমান হাপু, আবু বক্কর সিদ্দিক আরিফ ও আলমগীর আজম খোকা।

সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য দেন যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুম, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা আল ইমরান শুভ, আমিরুল ইসলাম জুয়েল ও মাহদুল হাসান শান্ত।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, বাড়াদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শরিফ উদ্দীন, নেহালপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রহিদুল ইসলাম, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি বিপ্লব হোসেন, চুয়াডাঙ্গা পৌর ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি লাল্টু, মাখালডাঙ্গা ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ ও জাকির।

এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা পিরু মিয়া, শেখ শাহি, হাসানুল ইসলাম পলেন, কামরুল হাসান লিটন, রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, দিপু বিশ্বাস, মিণ্টু, তাজু পাভেল, হিরক, সঞ্জু, সোহাগ, রুবেল, পূর্ণ, সাদিকুর জেকার, তানজীল, আল আমিন, সুমন, শ্যামল, সজিব, আশিক, সৌরভ, শাকিব, ফিরোজ, বাচ্চু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনাবিষয়ক সম্পাদক শেখ আনোয়ার, কবির, ইমরান, মিলন, ওয়াশিম, আসাদুজ্জামান সাকিব, সুজন, শাহেদ, শাকিব, সৌরভ, জনি, রতন, জাহিদ, প্রমুখ। আলোচনা শেষে দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়। মাসুদ রানাকে চুয়াডাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি, খান জাহান আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।