চুয়াডাঙ্গা বুধবার , ২০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর ২ ও ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সম্মেলনে সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ

বিএনপিকে সুসংগঠিত করতে আমি বদ্ধপরিকর
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২০, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর ২ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ২ নম্বর ওয়ার্ড নীলার মোড়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য আবুবকর সিদ্দিক আবুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির প্রধান সমন্বয়কারী সিরাজুল ইসলাম মনি।

সম্মেলনে প্রধান অতিথি জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ বলেন, ‘দল আস্থা নিয়ে আমাকে যে দায়িত্ব দিয়েছে, সেই দায়িত্ব পালনে আমি বদ্ধপরিকর। বিএনপিকে সুসংগঠিত করতে যেকোনো পরিস্থিতিতে আমি প্রস্তুত। আপনারা দলের নেতৃত্বের প্রতি আস্থাশীল থাকুন, ইনশাল্লাহ বিজয় অবশ্যম্ভাবী।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য ও মহিলা দলের সভানেত্রী রউফুন নাহার রিনা ও পৌর বিএনপির সমন্বয়কারী মাহমুদুল হক পল্টু। অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবু বকর সিদ্দিক বকুল, জেলা যুবদলের সহসভাপতি সোহেল আহমেদ মালিক সুজন, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম ও জেলা ছাত্রদলের সভাপতি শাজাহান খান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান জোয়ার্দ্দার ছটি, ইয়াছিন হাসান কাঁকন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নাসরিন আক্তার, জেলা যুবদলের সাবেক নেতা খালিদ মাহমুদ মিল্টন, জেলা যুবদলের অর্থবিষয়ক সম্পাদক মোমিনুর রহমান মোমিন, চুয়াডাঙ্গা সদর উপজেলা যুবদলের আহ্বায়ক এম এইচ মোস্তফা, সদস্যসচিব মহলদার ইমরান রিণ্টু, পৌর যুবদলের আহ্বায়ক বিপুল হাসান হ্যাজি, যুবদল নেতা আ. ওহাব, সাইদুল, আরিফুল, জীবন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক বিল্লাল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এস এম হাসান, জেলা ছাত্রদলের সহসভাপতি সাইফুল ইসলাম, মাসুদ রানা মুক্ত, ইন্তিয়ার হোসেন ইরন, তৌহিদুজ্জামান তৌহিদ, ছোটন, জেলা ছাত্রদলের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল মাহমুদ, যুগ্ম সাধারণ আরিফ আহমেদ শিপ্লব, আমান উল্লাহ আমান, সাদ্দাম হোসেন, সাইমুম ইকবাল, রোকন জোয়ার্দ্দার, সহ-সাধারণ সম্পাদক নাজমুল সালেহীন হিরন, সাহজাহান সান, সহ-সাংগঠনিক সম্পাদক ইকরামুল হক ইকরা, শুকুর আলী, পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা, সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, জেলা নবীন দলের আহ্বায়ক রেজাউল করিম, সদস্যসচিব জাহাঙ্গীর আলম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি হাফিজুর রহমান মুক্ত ও পৌর যুবদলের সদস্যসচিব আজিজুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন আশরাফুল ইসলাম।

সম্মেলন শেষে জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফ ২ নম্বর ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি মো. জাকির হোসেন, সিনিয়র সহসভাপতি মো. সাকের আলী, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবদার আলী ও সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেনের নাম ঘোষণা করা হয়।

অপর দিকে, গতকাল মঙ্গলবার চুয়াডাঙ্গা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে চুয়াডাঙ্গা পৌর ৫ নম্বর ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। মিনহাজ উদ্দিন ম-লের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির প্রধান সমন্বয়কারী সিরাজুল ইসলাম মনি। এসময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে শেষে ৫ নম্বর ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি পদে মো. মিনহাজ উদ্দিন ম-ল, সিনিয়র সহসভাপতি ওহিদুল ইসলাম, সহসভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান লাল, যুগ্ম সাধারণ সম্পাদক মিনাজ আহমেদ, সানোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল রাজ্জাক, দপ্তর সম্পাদক হুমায়ন কবির আকাশ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম রনি, প্রচার সম্পাদক মো. আসলাম উদ্দীনের নাম ঘোষণা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।