চুয়াডাঙ্গা বুধবার , ৯ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর মেয়র জিপু চৌধুরীর সাথে দর্শনা মোটর শ্রমিক ইউনিয়নের : নব-নির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা ও মতবিনিময়

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৯, ২০১৭ ৬:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপুর সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছে দর্শনা মোটর শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর মেয়রের কার্যালয়ে উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি আব্দুল মোতালেব হোসেন, সহসভাপতি মিনারুল ইসলাম মিনা, আবুল হোসেন, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন ড্রাইভার, যুগ্ম সম্পাদক সাদ্দাম হোসেন, সহ-সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও দপ্তর সম্পাদক আবু সাঈদ, কোষাধ্যক্ষ ড্রাইভার লিটন, কার্যকারি সদস্য ওয়াসিম, শহিদুল ইসলাম, গিয়াস উদ্দিন, মন্টু হোসেনসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন।
পৌর মেয়র জিপু চৌধুরী নব-নির্বাচিত নেতৃবৃন্দের প্রতি সাংগঠনিক কার্যক্রম বেগবান করে শ্রমিকদের অধিকার আদায়ে সোচ্চার হওয়ার আহ্বান জানান। সাথে সাথে পৌর পরিষদের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।