চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী টোটন জোয়ার্দ্দারের পথসভা ও গণসংযোগ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আনিছ বিশ্বাস:
আসন্ন চুয়াডাঙ্গা পৌর নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ৭নং ওয়ার্ডের দিগড়ী ও ডোমচারা গ্রামে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রোসিকিউটর (পিপি) এ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ললিত কুমার দাস। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. এনামুল হক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লিটন, শরীফ, নাহারুল, ইমাম (দিগড়ী), ইমাম (ডোমচারা), জয়নাল, কাশেম, বদর, সাবান, ইলিয়াস ও বাবুসহ স্থানীয় এলাকাবাসী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।