চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর এলাকায় রাস্তা ও ড্রেন নির্মাণ ও কাজের উদ্বোধন করলেন মেয়র জিপু চৌধুরী

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৮, ২০১৬ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

সম্প্রতি গত ইং16.08.16 ১৬/০৫/২০১৬ তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় পৌরসভার বার্ষিক উন্নয়ন তহবিল প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গা পৌর এলাকায় ৬ নং ওয়ার্ড হাজরাহাটি গ্রামের নাজিমের দোকান হতে মকবুল মুন্সির বাড়ী পর্যন্ত সিসি রাস্তা নির্মাণ করণ, শুভ উদ্বোধন করেন-পৌরসভার মেয়র, ওবায়দুর রহমান চৌধুরী জিপু, উদ্বোধন কালে উপস্থিত ছিলেন-৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রাসেদুল ইসলাম মানু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ আয়ুব আলী বিশ্বাস, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আল আমীন কবির, কার্যসহকারী মশিউর রহমান ও সোহেল রানা এবং সংশ্লিষ্ট কাজের ঠিকাদার মোঃ মুক্তার, ব্যবসায়ী রবি মুন্সি সহ অত্র এলাকার বাসিন্দাগণ। দায়িত্ব গ্রহনের পর হতেই পৌরসভার বিভিন্ন এলাকায় উন্নয়ন মূলক কাজ শুরু করার জন্য উপস্থিত এলাকাবাসী মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুকে ধন্যবাদ জানান। মেয়র পৌরসভার প্রকৌশলী ও ঠিকাদারকে কাজের গুণগত মান বজায় রাখার জন্য নির্দেশ দেন। এসময় এলাকাবাসীর মধ্যে অনেক উৎসাহ উদ্দিপনা দেখা দেয়, উদ্বোধন শেষে মেয়র, উপস্থিত সকলের কাছে সহযোগীতা কামনা করেন।
অপরদিকে, অদ্য ইং ১৭/০৮/২০১৬ তারিখ রোজ বুধবার বিকাল ৪.০০ ঘটিকায় তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প (ইউজিআইআইপি-৩), ঞযরৎফ টৎনধহ এড়াবৎহধহপব ধহফ ওহভৎধংঃৎঁপঃঁৎব ওসঢ়ৎড়াবসবহঃ (ঝবপঃড়ৎ) চৎড়লবপঃ (টএওওচ-৩) প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গা পৌর এলাকায় ০৫নং ওয়ার্ড বাগান পাড়ার মেজর নাহিদের বাড়ীর সামনের রাস্তায় দুই পাশে অধুনিক মানের আরসিসিসি ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন-পৌরসভার মেয়র, ওবায়দুর রহমান চৌধুরী জিপু উদ্বোধন কালে উপস্থিত ছিলেন-পৌরসভার, নির্বাহী প্রকৌশলী মোঃ আয়ুব আলী বিশ্বাস, প্রকল্পের মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার সুশান্ত কুমার মল্লিক, উপ-সহকারী প্রকৌশলী মোছাঃ নাছরিন সুলতানা সীমা ও আব্দুল কাদের এবং সংশ্লিষ্ট কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান এসকেএন (ঝকঘ ঔড়রহঃ ঠবহঃঁৎব) জয়েন্ট ভেনঞ্চার এর লিড পার্টনার নুরুজ্জামান (জামান), জেলা যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি, ০৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব সহ বাগান পাড়া এলাকার বাসিন্দাগণ। চুয়াডাঙ্গা পৌরসভাকে উন্নত আধুনিক করার লক্ষ্যে মেয়র, ওবায়দুর রহমান চৌধুরী জিপু আপ্রাণ চেষ্টা করে চলেছেন। ড্রেনটি নির্মাণ হলে এলাকাবাসীর ড্রেনেজ সুবিধা পাবেন। মেয়র পৌর এলাকার নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য নিরলস ভাবে প্রচেষ্টা করে চলেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।