চুয়াডাঙ্গা সোমবার , ২২ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌর এলাকার এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ঠেকিয়ে ল্যাপটপ ও নগদ টাকা ছিনতাই

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২২, ২০২১ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশানপাড়ায় ফয়সাল আজাদ সাফি নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ও দেশীয় অস্ত্র রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও নগদ টাকা ছিনতাই হয়েছে। রোববার দিবাগত রাত সোয়া ২টার দিকে গুলশানপাড়ার কদমতলা নামক স্থানে (আফেন্দির দোকানের সামনে) এ ঘটনা ঘটে। এ সময় রিকসাচালক মনোয়ার হোসেনকে মারধর করে ছিনতাইকারীরা।

ফয়সাল আজাদ সাফি চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশানপাড়ার মৃতআজাদুল হকের ছেলে এবং নোয়াখালি প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। করোনাভাইরাসের টিকা নিতে তিনি ঢাকা থেকে রাতের চিত্রা এক্সপ্রেস ট্রেনে করে চুয়াডাঙ্গা স্টেশনে নেমে রিকশাযোগে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন। দুদিন পরেই সাফির পরীক্ষা, ছিনতাই হয়ে যাওয়া ল্যাপটপে তার পরীক্ষার প্রস্তুতি নোটগুলো রাখা আছে। এই ছিনতাইয়ের ফলে পরীক্ষা প্রস্তুতিতেও অনিশ্চয়তা তৈরী হলো।

এদিকে, রাতেই পুলিশ শহরে চলাচল করা সকল রিকশাচালকদের ডেকে যেকোনো ভাড়া নিয়ে যাওয়ার আগে পুলিশের সহায়তা নিতে অনুরোধ করে।

ফয়সাল আজাদ সাফি জানান, ‘আমি ঢাকা থেকে চিত্রা এক্সপ্রেস ট্রেনে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে রাত ২টার দিকে পৌছাই৷ পরে স্টেশন থেকে একটি রিকশাযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়। বাড়ির অদূরে গুলশানপাড়ার আফেন্দির দোকানের কাছে পৌঁছালে অজ্ঞাত দুই ব্যাক্তি আমাদের গতিরোধ করে। এসময় আমার বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও নগদ তিন হাজার টাকা নিয়ে যায় এবং রিকসাচালক মনোয়ার হোসেনকে মারধর করে।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং ভুক্তভোগীদের কাছে থেকে বিস্তারিত শোনে।

চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাব্বত ভুক্তভোগীর বরাত দিয়ে বলেন, রাতে ট্রেনযোগে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় আসেন ফয়সাল আজাদ সাফি। পরে রিকসায় বাড়ি আসার পথে গুলশানপাড়ায় পৌঁছালে অস্ত্র ঠেকিয়ে ছিনিয়ে নিয়েছে বলে জেনেছি। এসময় রিকসাচালককে চড়-ঘুষি মেরেছে ছিনতাইকারীরা। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

এদিকে,এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।