চুয়াডাঙ্গা শনিবার , ৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৯, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চুয়াডাঙ্গা পৌরসভায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টায় পৌরসভা চত্বরে পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

ভিজিএফ-এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়, যেকোনো পরিস্থিতে শুধু বাংলাদেশের মানুষের কথা ভাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তায় আমরা তথা বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। তিনি এদেশের প্রতিটি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন। তার প্রতিটি পদক্ষেপ জনকল্যাণকর। এই ঈদেও তিনি আপনাদের কথা ভেবেছেন। আপনাদের জন্যে চাল পাঠিয়েছেন। তার নজর সবদিকে থাকে।

Girl in a jacket

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর মুনছুর আলী মনো, আব্দুল আজিজ, মহলদার ইমরান, মাফিজুর রহমান (মাফি), মুন্সি আলাউদ্দিন আহম্মেদ, উজ্জ্বল হোসেন, সাইফুল ইসলাম, কামরুজ্জামান চাঁদ, শাহিনা আক্তার, সুলতানা আঞ্জু, শেফালী খাতুন, পৌরসভার টিকাদান সুপারভাইজার আলী হোসেন প্রমুখ। উল্লেখ্য, ঈদ উপলক্ষে চুয়াডাঙ্গা পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৬২১টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।