চুয়াডাঙ্গা শনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার উদ্যোগে জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি-সম্পাককে সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৩, ২০২২ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি আলহাজ্জ অ্যাড. সেলিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সাগরকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় দৈনিক পশ্চিমাঞ্চলের নিজস্ব কার্যালয় রাবিয়া ম্যানসনের এই সংবর্ধনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজাদ মালিতার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের করেন দৈনিক পশ্চিমাঞ্চলের ছড়াকার কাজী ওহিদুল ইসলাম।

সংবর্ধিত অতিথি জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি অ্যাড. আলহাজ্জ সেলিম উদ্দিন খানকে ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক পশ্চিমাঞ্চলের ভাবী কর্ণধার রুবাইত বিন আজাদ সুস্থির। অপর সংবর্ধিত অতিথি জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি সাগরকে ফুলেল শুভেচ্ছা জানান পশ্চিমাঞ্চলের স্টাফ রিপোর্টার আলমগীর কবীর শিপলু ও আহসান আলম। বিশেষ অতিথি অধ্যাপক সিদ্দিকুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান পশ্চিমাঞ্চলের চীফ ডেক্স ইনচার্জ এ. এইচ কামরুল ও ডেপুটি ডেক্স ইনচার্জ সাব্বির হোসেন পল্টন।

সংবর্ধনা অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি অ্যাড. আলহাজ্জ সেলিম উদ্দিন খান বলেন, ‘সর্বাগ্রে কোর্ট কাচারিতে জনদুর্ভোগ লাঘবে বারের সদস্যদেরকে নিয়ে যথাসাধ্য প্রচেষ্টা চালিয়ে যাবো। মামলা মকদ্দমা সংক্রান্ত ভুক্তভোগী দুঃখি মানুষদের কল্যাণে প্রয়োজনীয় প্রতিকারে আইনগত পদক্ষেপ নেব।’

সাধারণ সম্পাদক অ্যাড. ফজলে রাব্বি সাগর বলেন, ‘মামলা মকদ্দমা সংশ্লিষ্ট সাধারণ মানুষের সদস্যাগুলো চিহ্নিত করে বারের লার্নেড সভাপতির নেতৃত্বে সদস্যদেরকে সঙ্গে নিয়ে প্রতিকারে জোড়ালো ভূমিকা রাখবো। চুয়াডাঙ্গা বারকে আলাদাভাবে শক্তিশালি বারে পরিণত করবো।’ বিশেষ অতিথি অধ্যাপক সিদ্দিকুর রহমান তার বক্তৃতায় দৈনিক পশ্চিমাঞ্চলকে এই সংবর্ধণা অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

এসময় আরও বক্তব্য দেন সাবেক অধ্যক্ষ অধ্যাপক হামিদুল হক মুন্সি, দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি নাজমুল হক স্বপন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, ইকবাল আতাহার তাজ, দৈনিক বাংলাদেশ পোস্টের চুয়াডাঙ্গা প্রতিনিধি এমএম আলাউদ্দিন, এস এ টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, একুশে টিভির প্রতিনিধি ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আতিয়ার রহমান, পশ্চিমাঞ্চলের স্টফ রিপোর্টার আলমগীর কবীর শিপলু।

এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার স্টাফ রিপোর্টার সিহাব হোসেন উৎসব প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন দৈনিক পশ্চিমাঞ্চলের স্টাফ রিপোর্টার আলমগীর কবীর শিপলু।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।