চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা থেকে রাজশাহী ভিসা অফিসে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

সমীকরণ প্রতিবেদনঃ
মে ১৯, ২০২২ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোরের বড়াইগ্রামে বালুভর্তি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গত মঙ্গলবার দিবারাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার নগর কয়েনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে আল মাহবুব (৪৩) ও চালক চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে মনিরুজ্জামান (৩৫)। আহতদের বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ও বাড়ি ওই একই এলাকায়।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফিরোজ হোসেন জানান, নোহা মাইক্রোবাসটি চুয়াডাঙ্গা থেকে রাজশাহী ভিসা অফিসের উদ্দেশে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে বালুবোঝাই ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায় ও মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এছাড়া মাইক্রোবাসের বডির চাপায় আটকে যান যাত্রী আল মাহবুব। জীবিত অবস্থায় বাঁচার জন্য প্রায় ঘণ্টাখানেক আকুতি জানালেও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রেবাসের বডি কেটে বের করার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তার। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা ফিরোজ হোসেন। এদিকে, গতকাল বুধবার আসরের নামাজের পর জানাজা শেষে নিহত দুজনের মরদেহ দাফনকার্য সম্পন্ন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।