চুয়াডাঙ্গা শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা থেকে ঢাকা যাওয়ার পথিমধ্যে দ্রুতগামী পরিবহনের হায়দারপুরে বিপত্তি নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধুকে ধাক্কা : যাত্রী ফার্মপাড়ার বাদল নিহত

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

IMG_20160923_165548ঘটনাস্থল থেকে ফিরে আফজালুল হক: চুয়াডাঙ্গা সদরের হায়দারপুর তালবাগান মোড়ে দ্রুতগামী পরিবহন চুয়াডাঙ্গা ডিলাক্সের সাথে মুখোমুখী সংঘর্ষে আলমসাধু যাত্রী গোপাল ওরফে বাদল (৪৫) নামের ১ব্যক্তি নিহত হয়েছে। গতকাল শনিবার দুপুর আনুমানিক পৌনে তিনটার দিকে চুয়াডাঙ্গা হায়দারপুর তালবাগান মোড়ে দূর্ঘটনাটি ঘটে। নিহত গোপাল ওরফে বাদল চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ার মৃত কালিপদের ছেলে ও আহত আলমসাধু চালক মেহেরপুর সদরের দরবেশপুর গ্রামের পশ্চিমপাড়ার মানিক চানের ছেলে। প্রতক্ষ্যদর্শীরা জানায়, গতকাল বেলা আনুমানিক পৌনে তিনটার দিকে দ্রুতগামী পরিবহন চুয়াডাঙ্গা ডিলাক্স (ঢাকা মেট্রো-ব :১৪৪২৮৯) নাম্বারের গাড়িটি চুয়াডাঙ্গা থেকে ঢাকা যাওয়ার পথিমধ্যে শহরের অদূরে হায়দারপুর তালবাগান মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ডিঙ্গেদহ বাজার থেকে আসা একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে আলমসাধু যাত্রি গোপাল ওরফে বাদল ও আলমসাধু চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক গোপাল ওরফে বাদলকে মৃত ঘোষণা করেন এবং চালক হাফিজুরকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন। এসময় ঘটনাস্থলে থেকে ঘাতক পরিবহনটি দ্রুত পালিয়ে যায়। গোপালের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা হায়দারপুর তালবাগান মোড়ে চুয়াডাঙ্গা-ঢাকা মহাসড়কে প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় বিক্ষুব্ধ জনতা কয়েকটি অটোরিক্সা ভাংচুর করে। খবর পেয়ে চুয়াডাঙ্গা থানার এসআই সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। নিহত গোপাল ওরফে বাদল ২মেয়ে ও ২ছেলের জনক ছিলেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল চুয়াডাঙ্গা ডিলাক্সের একটি গাড়ি শহরের অদূরে হায়দারপুর তালবাগানের মোড়ে পৌঁছালে একটি চুয়াডাঙ্গা দিকে আসা আলমসাধুর সাথে মুখোমুখী সংঘর্ষ হয় এবং আলমসাধু চালক ও আলমসাধু যাত্রী গোপাল ওরফে বাদল গুরুতর জখম হয় । পরে গোপাল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তবে এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি। এ দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান এই প্রতিবেদককে বলেন, গোপালের মাথা ফেটে ঘেলু বেরিয়ে যাওয়া তার মৃত্যু হয়েছে। এদিকে গোপাল ওরফে বাদলকে ময়নাতদন্ত ছাড়ায় আজ দুপুর ১২টার সময় চুয়াডাঙ্গা তালতলা স্বশানে সৎকার সম্পন্ন হয়েছে বলে জানাগেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।