চুয়াডাঙ্গা শনিবার , ২৭ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী যাত্রীবাহি পরিবহনকে ওভারটেকে বিপত্তি দ্রুতগতিতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ভূষিমাল ব্যবসায়ী নিহত

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৭, ২০১৬ ১২:১৭ অপরাহ্ণ
Link Copied!

DSC06456আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা কুষ্টিয়া সড়কে আলমডাঙ্গা টার্মিনালের নিকট মোটরসাইলেক আরোহী ভূষিমাল ব্যবসায়ী শহিদুল বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টার সময় টার্মিনালের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। জানা গেছে, উপজেলার পারদুর্গাপুর গ্রামের মৃত  মসলেম উদ্দিনের ছেলে সাবেক ইউপি সদস্য  শহিদুল (৫০) আলমডাঙ্গা পৌর এলাকার বন্ডবিল গেটে ভূষি মালের ব্যবসা করে। দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা কলেজপাড়ায় ছেলে মেয়ের লেখাপড়ার জন্য নিজের বাড়িতে বসবাস করে। শহিদুল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে পালসার মোটরসাইকেল যার নম্বর ঢাকা মেট্রো-ল-১৭-৭৫৯০, যোগে আলমডাঙ্গা কলেজপাড়ার বাসায় আসার পথে আলমডাঙ্গা বাস টার্মিনালের সামনে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী আল-আমীন নামের একটি বাস মেহেরপুর জ- ১১-০০০৮ বাসটিকে অভারটেক করতে গেলে শহিদুল পড়ে যায়। এ সময়  দ্রুত গতিতে আসা বাসের ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে শহিদুলের মাথার উপর দিয়ে পিছনের চাকা তুলে দেয়। ঘটনাস্থলেই শহিদুলের মাথা ফেটে মগজ বের হয়ে মারা যায়। নিহত শহিদুল ২ মেয়ে এক ছেলে ও স্ত্রীকে নিয়ে আলমডাঙ্গা মাদ্রাসাপাড়ায় নিজের বাড়িতে থাকতো। থানা সূত্রে জানা যায়, দূর্ঘটনায় নিহত হওয়ার কারণে লাশ ময়না তদন্তের জন্য বলা হয়েছিল। মৃত শহিদুলের পরিবার আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনুর সহায়তায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কাছে দরখাস্ত করলে জেলা প্রশাসক লাশ ময়না তদন্ত ছাড়ায় দাফন করার অনুমতি দেন। অনুমতি পাওয়ার পর আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন। গতকাল রাত ১১ টায় আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, এই দূর্ঘটনার পর পর বন্ডবিল গেটে একটি সিএনজির সাথে করিমনের মুখোমুখি সংঘর্ষে কয়েকজন আহত হওয়ার সংবাদ পাওয়া যায়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান আহতদের চিকিৎসার জন্য দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।