চুয়াডাঙ্গা ডিঙ্গেদহ বাজার-নীলমনিগঞ্জ সড়কে ঝোপঝাড় পরিষ্কার অভিযান : জেলা প্রশাসকের সাথে অংশ নিলেন রোভার ও জনপ্রতিনিধিরা

713

নিজস্ব প্রতিবেদক: জেলা সদরের ডিঙ্গেদহ বাজার হতে খেজুরা-কুশোডাঙ্গা গ্রামীণ সড়কের দু’পাশের ঝোপঝাড় কেটে পরিষ্কারকরণ অভিযানে জেলা প্রশাসকের আহ্বানে এবার অংশ নিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, সমাজসেবক, সাধারণ মানুষ ও রোভার-গার্ল ইন রোভার স্কাউটস’র সদস্যরা।
পূর্ব পরিকল্পনা অনুযায়ী জেলার সকল সড়কের আশ পাশের অপ্রয়োজনীয় জঙ্গল কেটে পরিষ্কার করার সিদ্ধান্ত নেয় জেলা আইন শৃঙ্খলা বাস্তবায়ন কমিটি। এর আগে পর্যায়ক্রমে চুয়াডাঙ্গা-জীবননগর, চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা-কুষ্টিয়া, চুয়াডাঙ্গা-ঝিনাইদহ, চুয়াডাঙ্গা-মেহেরপুর মহাসড়কের দু’পাশের ঝোপঝাড় কেটে পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়। এরই অংশ হিসেবে গতকাল শনিবার ডিঙ্গেদহ বাজার হতে খেজুরা-কুশোডাঙ্গা গ্রামীণ সড়কের দু’পাশে ঝোপঝাড় কেটে পরিষ্কার করা হবে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সকলকে অংশ নেওয়ার আহ্বান জানান জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। তাঁর আহ্বানে সাড়া দিয়ে স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গসহ চুয়াডাঙ্গা সরকারি কলেজের রোভার ও গার্ল ইন রোভার স্কাউট্স’র সদস্যরা অংশ নেয়। বেলা সাড়ে ১০টা থেকে দীর্ঘ সময় ধরে চলে এ কার্যক্রম।
এ সময় উপস্থিত থেকে ঝোপঝাড় কাটেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক আনজুমান আরা, সদর উপজেলা নির্বাহী অফিসার মৃণাল কান্তি দে, জেলা প্রশাসনের সহকারী কমিশনার পাপিয়া আক্তার, সিব্বির আহমেদ, পদ্মবিলা ইউপি চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, জেলা রোভারের সহকারী কমিশনার ওবায়দুল ইসলাম তুহিন, চুসক’র সিনিয়র রোভার মেট সাইফুল ইসলাম শিপলুসহ স্থানীয় ইউপি সদস্য ও সাধারণ মানুষেরা।