চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মহিলা খেলোয়াড়দের মধ্যে ঈদ-সামগ্রী বিতরণ

29

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ৫০ জন মহিলা খেলোয়াড়দের ঈদ-সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ-সামগ্রী ও কিছু নগদ অর্থ বিতরণ করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক পত্নী সৈয়দা তাহমিনা।
জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীনের সভাপতিত্বে ঈদ উপহার ও ঈদ-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন। জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা খাতুনের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেবেকা সুলতানা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুন্নাহার কাকুলী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক দিলরুবা খুকুসহ জেলা মহিলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটি সদস্যরা।
চুয়াডাঙ্গা জেলা শহরের ৫টি বিদ্যালয়ের ৫০ জন মহিলা খেলোয়াড়দের এ ঈদ-সামগ্রী দেওয়া হয়। বিদ্যালয়গুলো হলো- রাহেলা খাতুন গার্লস একাডেমি, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, আলুকদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ ও ঈদ-সামগ্রী পেয়ে খেলোয়াড়রা অত্যন্ত খুশি। ঈদ-সামগ্রীর মধ্যে ছিল দেড় কেজি পোলাও চাল, সয়াবিন তেল ১ লিটার, সেমাই ১ প্যাকেট, দুধ, মসলা ও নগদ ৩ শ করে টাকা।