চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব শরীফকে শুভেচ্ছা জানালেন সাবেক চেয়ারম্যান সেলিম

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেহেলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আসিরুল ইসলাম সেলিম। গতকাল সোমবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফের বাসভবনের উপস্থিত হয়ে তিনি শরীফুজ্জামানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছাবিনিময়কালে বিএনপি নেতা শরীফুজ্জামান শরীফ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের গড়া সংগঠন। এ সংগঠনের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে বিএনপির সকল ইউনিটের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে ঝাপিয়ে পড়তে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

শুভেচ্ছাবিনিময়কালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি রাফাতুল্লাহ মহলদার, সাবেক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, বাড়াদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তোবারক হোসেন, যুবদল নেতা হাফিজুর রহমান হ্যাপি, সাইজিউদ্দীন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।