চুয়াডাঙ্গা বুধবার , ৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা বিএনপির নতুন কমিটির অনুমোদন

আহ্বায়ক বাবু খান, সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ
সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ৩, ২০২১ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির চুয়াডাঙ্গা জেলার নতুন কমিটির অনুমোদন করা হয়েছে। কমিটিতে বর্তমান ভারপ্রাপ্ত আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবুকে আহ্বায়ক ও কমিটির অন্যতম সদস্য মো. শরীফুজ্জামান শরীফকে সদস্য সচিব করা হয়েছে। বুধবার বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে ২০১৪ সালের ২৭ এপ্রিল অহিদুল বিশ্বাসকে আহ্বায়ক করে ৫১ সদস্যের কমিটি ঘোষণা করেছিল বিএনপি। এরপর ২০১৯ সালের ৩ এপ্রিল নানা অভিযোগের ভিত্তিতে মুহা: অহিদুল ইসলাম বিশ্বাসকে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটি। ওই সময় কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক মাহমুদ হাসান খানকে (বাবু খান) ভারপ্রাপ্ত আহ্বায়ক করে দলটি। সবশেষ বুধবার আবার নতুন করে জেলা আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হলো বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে।

নতুন অনুমোদিত কমিটির আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ছিলেন। আর সদস্য সচিব মো: শরীফুজ্জামান শরীফ চুয়াডাঙ্গা-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মনোনীত হয়েছিলেন।

এ দিকে নতুন কমিটি অনুমোদন হওয়ার পর জেলা-উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ নেতা-কর্মীদের হাতে ফুলের মালা ও মিষ্টি প্যাকেট নিয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এ ছাড়া অনেকে সদ্য ঘোষিত কমিটির সদস্য সচিব মো: শরীফুজ্জামান শরীফের বাসভবনের সামনেও ভিড় করতে দেখা গেছে

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।