চুয়াডাঙ্গা রবিবার , ৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে অনুদান প্রদান

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে জেলার নিহত ৫ জন ড্রাইভার ও ১ জন হেল্পারের পরিবারকে নগদ অর্থ অনুদান প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে এ অনুদান প্রদান করা হয়। জীবননগর উপজেলার নিহত ড্রাইভার তোফাজ্জেল হোসেন, দামুড়হুদা উপজেলার কুষাঘাটা গ্রামের ড্রাইভার ছানোয়ার হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার গুলশানপাড়ার নিহত ড্রাইভার কাশেম, দৌলাতদিয়াড় বাসস্ট্যান্ডপাড়ার নিহত ড্রাইভার আব্দুল লতিফ ও আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর গ্রামের নিহত ড্রাইভার আনিছসহ নিহত ৫জন ড্রাইভারের পরিবারের সদস্যদের হাতে ২০ হাজার টাকা করে ১ লাখ টাকা এবং দামুড়হুদা উপজেলার দর্শনা থানার শ্যামপুর গ্রামের নিহত হেল্পার মহিউদ্দীনের পরিবারকে ১০ হাজার টাকাসহ মোট ১ লাখ ১০ হাজার টাকা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম, সাধারণ সম্পাদক হাজি রিপন মণ্ডল, সাংগঠনিক সম্পাদক ইকবাল কবীর টিপু, কোষাধ্যক্ষ শাহাবুল ইসলাম মণ্টু, কার্যকরী সদস্য কালু মিয়া, জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন আলমডাঙ্গা শাখার সভাপতি-সম্পাদক, জীবননগর শাখার যুগ্ম সম্পাদক ও দর্শনা শাখার সম্পাদক নাজিম উদ্দীন প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।