চুয়াডাঙ্গা সোমবার , ১১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের ইফতার মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১১, ২০২২ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. আমিনুল ইসলাম খান আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে পবিত্র রমজান উপলক্ষে জেলা প্রশাসনের আমন্ত্রণে ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইফতার মাহফিলে জেলা ও দায়রা জজ জিয়া হয়দার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বিজিবির পরিচালক শাহ মো. ইশতিয়াক পিএসসি, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুসরাত জেরিন, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান,

চুয়াডাঙ্গা সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর রেজাউল করিম, সরকারি আদর্শ মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. মনিরুজ্জামান, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভূঁইয়া, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, বীর প্রতীক সাইদুর রহমান, চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, এনএসআই-এর উপ-পরিচালক জি এম জামিল সিদ্দিকসহ জেলা জজ আদালত ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, গণমাধ্যমকর্মীরা, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, আইনজীবীবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ এবং জেলা পরিষদের সদস্যবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের ইমাম মুফতি রুহুল আমিন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।