চুয়াডাঙ্গা জেলা পুলিশের ইফতার মাহফিলে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি

410

চুয়াডাঙ্গা জেলা পুলিশের ইফতার মাহফিলে হুইপ ছেলুন জোয়ার্দ্দার এমপি
ঈদে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশকে তৎপর থাকতে হবে
DSCN7412

নিজস্ব প্রতিবেদক: বর্তমানে পুলিশ প্রশাসনের একজন সদস্যও যদি দুর্নীতির আশ্রয় নেয় বা সামাজিক কোন প্রকার অপরাধের সাথে যুক্ত হয়ে যায়, তার দ্বায়ভার চলে আসে পুরো পুলিশ বাহিনীর ওপর। এমনকি একজনের অসৎ কাজের জন্য সকল পুলিশ সদস্যই জনগণের চোখে অসৎ হয়ে যায়। ফলে পুলিশ বাহিনীর সকল সদস্যকে সতর্ক অবস্থায় কার্যক্রম পরিচালনা করতে হবে। বর্তমানে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুনামের সাথেই কাজ করছে। গতকাল রোববার চুয়াডাঙ্গা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা- আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি আরও বলেন, আসন্ন ঈদ উপলক্ষে চাঁদাবাজ, অজ্ঞানপার্টি, প্রতারকচক্রসহ বেশকয়েকটি চক্র তাদের অপতৎপরতা চালানোর জন্য প্রস্তুত রয়েছে। পুলিশও তাদের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছে। ঈদে ওইসব চক্রের প্রতিরোধসহ যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশকে তৎপর থাকতে হবে। কোনও প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেদিকে পুলিশকে বিশেষ ভাবে লক্ষ রাখারও আহ্বান জানান তিনি।
গতকাল রোববার চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান। চুয়াডাঙ্গা পুলিশ সুপার নিজাম উদ্দিনের নিমন্ত্রণে ইফতার মাহফিলে আরও অংশ নেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম, চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রাশিদুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান সেখ সামসুল আবেদিন খোকন, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্সের (ডিজিএফআই) মেজর জয়নাল, সিভিল সার্জন ডা. রওশন আরা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো. রোকনুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ড. এবিএম মাহমুদুল হক, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান, সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদ, সাবেক অধ্যক্ষ এস এম ইস্রাফিল, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতা প্রমূখ।
এ ছাড়াও ইফতার মাহফিলে জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, সাংবাদিক, সমাজসেবক, পুলিশ বাহিনীর কর্মকর্তাসহ সুশিল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্বক দেশ ও জাতির মঙ্গল, শান্তি, সম্প্রীতি এবং উত্তরোত্তর সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন পুলিশ লাইন্স জামে মসজিদের ইমাম মাওলানা ইউনুস আলী।