চুয়াডাঙ্গা বুধবার , ৫ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা পরিষদ ডাকবাংলোয় রক্ষিত ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৫, ২০২২ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা জেলা পরিষদের ডাকবাংলোয় দীর্ঘদিন যাবৎ পড়ে থাকা ত্রাণ-সামগ্রী অবশেষে দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সাহিত্য মঞ্চে জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দরিদ্রদের মাঝে এ ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত ত্রাণের প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ লিটার সয়াবিন তেল রয়েছে। ১৬৮৩ প্যাকেট ত্রাণের মধ্যে জেলা প্রশাসক ৩৮৩ প্যাকেট, আলমডাঙ্গা ইউএনও ৪ শ প্যাকেট, চুয়াডাঙ্গা সদর, দামুড়হুদা ও জীবননগর ইউএনও ৩ শ প্যাকেট করে ত্রাণের প্যাকেট দরিদ্রদের মাঝে বিতরণের জন্য দেওয়া হয়েছে।

Girl in a jacket

বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ডিডিএলজি সাজিয়া আফরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ কার্যক্রমে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান এবং জেলা পরিষদ ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, জেলা পরিষদ টেন্ডারের মাধ্যমে ১৬ লাখ ৫০ হাজার টাকা মূল্যের এসব ত্রাণ-সামগ্রী গত সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে জেলা পরিষদ ডাকবাংলো ভবনে রেখে দেওয়া হয়। এরপর জেলা পরিষদের নির্বাচনের কারণে বিতরণ কার্যক্রম বন্ধ হয়ে যায়। অবশেষে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ত্রাণগুলো বিতরণ শুরু হলো।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।