চুয়াডাঙ্গা সোমবার , ৫ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ শামসুল আবেদীন খোকনের ইউপি চেয়ারম্যান মেম্বারদের সাথে মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৫, ২০১৬ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

IMG_20161204_130258

আলমডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা জেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আলমডাঙ্গার কৃতি সন্তান শেখ শামসুল আবেদীন খোকন গতকাল নিজ বাসভবনে ইউপি চেয়ারম্যান মেম্বারদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময় উপস্থিত ছিলেন চিৎলা ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি জিল্লুর রহমান, গাংনী ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের (আবু), মাহাবুবুল ইসলাম সেলিম, অধ্যক্ষ ডাঃ আফসার উদ্দিন সহ বিভিন্ন ইউনিয়নের মেম্বারগণ। এসময় জেলা চেয়ারম্যান পদপ্রার্থী শেখ শামসুল আবেদীন খোকন আবেগজড়িত কণ্ঠে বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর আদর্শের বাইরে কখনো যায়নি। ছাত্র-জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার হিসেবে নয় আমি আপনাদের সন্তান হিসাবে চুয়াডাঙ্গা জেলার উন্নয়নের অংশিদার হতে চাই। আগামী জেলা নির্বাচনে আমাকে নির্বাচিত করে আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা, দামুড়হুদা, জীবননগর এই ৪ উপজেলার রাস্তা-ঘাটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, সাংষ্কৃতিক প্রতিষ্ঠান ও ক্রীড়াঙ্গনের সকল পর্যায়ের উন্নয়নকল্পে জাতীয় পর্যায় থেকে মাননীয় প্রধান মন্ত্রীর মাধ্যমে উন্নয়ন করার অঙ্গীকার করেন। এই লক্ষে সে আলমডাঙ্গার চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশ্যে বলেন, আমি এই মাটির সন্তান। আপনারা আমাকে একটিবার সুযোগ দিয়ে চুয়াডাঙ্গা জেলার উন্নয়নের অংশিদার হবার সুযোগ দেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।