চুয়াডাঙ্গা রবিবার , ২৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্র্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা

আগামী ৩১ ডিসেম্বর ত্রিবার্ষিক নির্বাচন
সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৭, ২০২২ ৪:১০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্র্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন উপলক্ষে ২৫তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার চুয়াডাঙ্গা জেলা শহরের ছাগল ফার্মপাড়ার পৌর পানি শোধনাগার চত্বরে দিনব্যাপী এ সভা অনুষ্ঠিত হয়। শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আঞ্চলিক শ্রম দপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক সিরাজুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও পাবলিক প্রসিকিউটার অ্যাড. বেলাল হোসেন। জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্র্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফ শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন খুলনা ৯৫৭/ ৯২ চুয়াডাঙ্গা জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ রকিব, সাংগঠনিক সম্পাদক বাপ্পি রহমান, কার্যকরী সদস্য শাহিন রেজা, রাজিব হোসেন, আব্দুর রাজ্জাক, মতিয়ার রহমান ও অন্যতম শ্রমিক নেতা আজগার উদ্দিন মুন্না। এছাড়া বক্তব্য দেন জীবননগর উপজেলা সভাপতি মেহের আলী, আলমডাঙ্গা উপজেলা সভাপতি আইনাল হক, সাবেক জেলা সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, কাওছার আলী প্রমুখ।

সভায় জেলার সকল শ্রমিক নেতা এবং সাধারণ কর্মীদের সর্বসম্মতিক্রমে আগামী ৩১শে ডিসেম্বর ত্রিবার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি আঞ্চলিক শ্রম দপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক সিরাজুল ইসলাম বলেন, ‘আমাদের সংগঠন শ্রমবান্ধব সংগঠন। আমরা সকল শ্রমিকের কাজের মূল্যায়ন করি। সে কারণেই আমরা মৃত শ্রমিকদের পরিবারের সাহায্যার্থে এককালীন আর্থিক সহায়তা প্রদান, শ্রমিকদের মেধাবী সন্তানদের লেখাপড়ার জন্য বৃত্তির ব্যবস্থাসহ যেকোনো সুযোগ-সুবিধা প্রদান করে থাকি।’
অনুষ্ঠানের সঞ্চালক জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান ও ট্র্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফ শেখ গত
সভার আয়-ব্যয়ের হিসাব উপস্থাপনসহ সাধারণ সম্পাদকের বক্তব্য পেশ করেন। তিনি সাধারণ সভায় উপস্থিত সকল শ্রমিক-নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমার সাধ্যমত আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। যেগুলো পারিনি সেগুলো আমার ব্যর্থতা, আর যেগুলো পেরেছি সেগুলো আপনাদের অধিকার।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।