চুয়াডাঙ্গা বুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগে পদ প্রত্যাশী ৯৫ জনের জীবনবৃত্তান্ত জমা নিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ২৯, ২০২১ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!


চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের পদ প্রত্যাশীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা সরকারি কলেজে কেন্দ্রীয় নেতাদের হাতে নিজ নিজ জীবনবৃত্তান্ত তুলে দেন প্রার্থীরা। এসময় সভাপতি পদে ১৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৭৮ জন প্রার্থী আগ্রহ প্রকাশ করে আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।
তাদের জীবনবৃত্তান্ত গ্রহণ করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কামাল খান, উপ-সমাজসেবা সম্পাদক হাসানুর রহমান হাসু ও উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক আরিফ হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সহ-সভাপতি সাহাবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ।


বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কামাল খান বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মতে জেলা কমিটিতে আগ্রহী সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর জীবনবৃত্তান্ত গ্রহণ করতেই স্ব-শরীরে উপস্থিত হয়েছি। দিনভর সিভি গ্রহণ করা হয়েছে। এসময় সভাপতি পদের জন্য ১৭ জন ও সাধারণ সম্পাদক হতে ৭৮ জন আগ্রহ প্রকাশ করেছেন। তাদের সকলের জীবনবৃত্তান্ত আগামী ৩০ ও ৩১ ডিসেম্বর যাচাই বাছাই করা হবে। এরপর তা কেন্দ্রীয় কমিটির কাছে হস্তান্তর করা হবে। পরবর্তী প্রক্রিয়া শেষে নতুন কমিটির ঘোষণা দেয়া হবে। আগামী ৪ঠা জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর পর চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটি গঠনের প্রক্রিয়া সম্পন্ন হবে।


উল্লেখ্য, মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ১৯ ডিসেম্বর চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সে কমিটিতে সভাপতি হিসেবে ছিলেন মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সহ-সভাপতি সাহাবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. জানিফ ও যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।