চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন উপজেলা পর্যায়ে একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হবে

535

চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন
উপজেলা পর্যায়ে একটি করে মডেল মসজিদ নির্মাণ করা হবে
DSCN7397

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেছেন- প্রতিটি উপজেলা পর্যায়ে একটি করে ১ম ধাপে ৪টি মডেল মসজিদ গড়ে তোলা হবে। সেচ্ছায় কেউ জমি প্রদান করলে সেখানেই হবে মডেল মসজিদ।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, জেলার উন্নয়ন অগ্রযাত্রা গতিশীল করতে সকল দপ্তরের কার্যক্রম স্বাভাবিক রাখতে হবে। ঈদে ঘরমূখো মানুষের নিশ্চিন্তে গন্তব্যে পৌঁছানো ও উৎসব পালনে নিরাপত্তা নিশ্চিত করতে হবে।
সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রাজ্জাক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সচিব ড. লুৎফর রহমানসহ  বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, প্রশাসনিক ও দাপ্তরিক কর্মকর্তাগণ। জেলার নানা বিষয় নিয়ে উন্নয়ন ভাবনা ও আলোচনা তুলে ধরেন বক্তারা।