চুয়াডাঙ্গা রবিবার , ১২ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা জেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত

এমপি ছেলুন জোয়ার্দ্দার বললেন: নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১২, ২০২১ ৪:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, উপজেলা, পৌর ও জেলা পর্যায়ে এবং মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরাবতা পালন করা হয়। পরে সভায় আগামী ১৬ই ডিসেম্বর বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎযাপন উপলক্ষে আলোচনা করা হয়। এছাড়াও আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আসন্ন ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীগণকে বিজয়ী করার জন্য সভায় উপস্থিত সকল সদস্যগণ যার যার এলাকায় ঐক্যবন্ধ ভাবে কাজ করার আহব্বান জানান।

জরুরি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মহান জাতীয় সংসদের সাবেক হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের মাননীয় সাংসদ জননেতা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

এই সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি আলী আজগর টগর, মোশারফ হোসেন, খুস্তার জামিল, অ্যাড. আব্দুর রশিদ মোল্লা, নজরুল মল্লিক, শ্রী প্রশান্ত অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. শামসুজ্জোহা, হাবিবুর রহমান লাভলু, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়ছার আহমেদ বাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ জয়নাল আবেদিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মালিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন আহমেদ চন্দন, শিক্ষা বিষয়ক সম্পাদক এসএম জাকারিয়া আলম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাবিল হোসেন জোয়ার্দ্দার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী মো. সহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আলী রেজা সজল, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম জোয়ার্দ্দার (সোনা মিয়া), হাসান কাদির গনু, আব্দুল মান্নান নান্নু, সিরাজুল আলম ঝন্টু, মাহফুজুর রহমান মুঞ্জু, গোলাম মোর্তূজা, জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, উপাধ্যক্ষ নজরুল ইসলাম, মজিবর রহমান, আব্দুর রহমান, মতিয়ার রহমান, আব্দুল কাদের প্রধান, নুরুল ইসলাম, ইয়াকুব আলী মাস্টার, হেলাল উদ্দিন, কাজি খালেদুর রহমান অরুন, খলিলুর রহমান ভুট্ট, শহিদুল ইসলাম খাঁন, দেলোয়ার হোসেন, শাহাদৎ হোসেন, আবু মুছা, সিরাজুল ইসলাম, সোহরাব হোসেন, আবু মো: আ: লতিফ অমল, অ্যাড. বেলাল হোসেন, অ্যাড. রফিকুল ইসলাম রান্টু ও আজিজুল হক প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন সাংগঠনিক সম্পাদক মুফতি মাসুদুজ্জামান লিটু বিশ্বাস। গত সভার কার্যবিবরণী পাঠ করেন দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

সভায় আগামী ১৬ই ডিসেম্বর বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎযাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা করা হয় এবং সর্ব সম্মতিক্রমে যথাযোগ্য মর্যাদার সাথে বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের সিন্ধান্ত গৃহীত হয়। এছাড়াও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা সদর, দামুড়হুদা, জীবননগর উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেন্দ্রের নির্ধারিত তারিখ ও কোন সময়ে জাকজমক পূর্ণ ভাবে সম্পন্ন করা হবে। চুয়াডাঙ্গা জেলার ৪টি ইউনিয়ন আলুকদিয়া, মোমিনপুর, পদ্মবিলা ও কুতুবপুরে অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীগণকে বিজয়ী করার জন্য সভায় উপস্থিত সকল সদস্যগণ যার যার এলাকায় ঐক্যবন্ধ ভাবে কাজ করার সিন্ধান্ত গৃহীত হয় এবং দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার সর্ব সম্মতিক্রমে সিন্ধান্ত গ্রহণ করা হয়।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।